সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রাণি অধিকার এবং জীববৈচিত্র সংরক্ষণ বিষয়ক সংগঠন “প্রাধিকার” এর নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।বৃহস্পতিবার (২৯ আগস্ট ) বিকাল ৫ বিশ্ববিদ্যালয় কৃষি অনুষদে এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে ৪৮ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

নতুন কার্যনির্বাহী কমিটিতে সভাপতির দায়িত্ব পেয়েছেন ভেটেরিনারি, এনিম্যাল এন্ড বায়োমেডিকাল সায়েন্সেস অনুষদের লেভেল-৪, সেমিস্টার -২ এর শিক্ষার্থী আবু ইরবাত আহমেদ রাফি এবং সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন একই অনুষদের লেভেল-৪, সেমিস্টার-২ এর শিক্ষার্থী আশিকুর রহমান

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বায়োটেকনোলজি ও জেনেটিক্স ইঞ্জিনিয়ারিং অনুষদের শিক্ষক এবং প্রাধিকার এর সম্মানিত উপদেষ্টা অধ্যাপক ড. মোহাম্মদ মেহেদি হাসান খান ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাধিকারের উপদেষ্টা মন্ডলীর সদস্য এবং এনিম্যাল ব্রিডিং ও জেনেটিক্স বিভাগের শিক্ষক অধ্যাপক ড. মোঃ মোহন মিয়া।তাছাড়া আরও উপস্থিত ছিল ভূমিসন্তান বাংলাদেশ এর আহবায়ক আশরাফুল কবীর,গ্রিন এক্সপ্লোর সোসাইটির সভাপতি হাসনাইন আহমেদ ও প্রাধিকার বিভিন্ন সময়ের সাবেক সভাপতি ডাঃ মন্জুর কাদের চৌধুরী ও ডাঃ বিনয়েক শর্মা সহ অনেকে।

নতুন কার্যনির্বাহী কমিটিতে অন্যান্য পদে যারা থাকছে, সহসভাপতি- মোঃ জাহিদ হাসান,খন্দকার মোহাম্মদ সাঈদ,আরিফ রাফসান,জয়েন্ট সেক্রেটারী মুজাহিদুল ইসলাম,রায়হান মাহমুদ লস্কর,অনন্যা তালুকদার জেনি,মাহফুজা ফেরদৌস মিশু

কোষাধ্যক্ষ -তাজুল ইসলাম ও সহকারী কোষাধ্যক্ষ -শবনম শিফা,আশরাফুল ইমন। সাংগঠনিক সম্পাদক (ওয়াইল্ডলা­ইফ) -আব্দুল্লাহ মোহাম্মদ আসিফ,রুওনক জাহান উন্নতি।সাংগঠনিক সম্পাদক (ডোমেস্টিক­ এন্ড পেট এনিম্যাল) তিলোত্তম ভট্টাচার্য্য তূর্য ও নীলোৎপল দে।সাংগঠনিক সম্পাদক (ফিশারিজ) -কাজী রাকিব উদ্দিন সাব্বির,উপায়ন আনাম।সংগঠনটির সম্পাদক (জেনেটিক রিসোর্স) আব্দুল্লাহ আল মামুন,সুপন দত্ত।

দপ্তর সম্পাদক -আল ইবনে রিফাত,মোঃ আকিব শান্তা আক্তার ও মোঃমোশাররফ হোসেন(ফটোগ্রাফি)। প্রাধিকার রেস্কিউ উইং- আরিফ ইশতিয়াক,মোঃ আল ফায়েদুর রহমান,প্রশান্ত দেবনাথ স্বরণ,কানন তালুকদার,আরিজ আহমেদ সাদ,নাহিয়ান রহমান সাদ,তুষার কান্তি,তানভীর হাসান।ল-কনসার্ন সেক্রেটারী আঞ্জুমান হোসাইন আখি,উত্তমা আচার্য,সাইমা রহমান সখি,হিউম্যান রিসোর্স সেক্রেটারি তাশফিয়া তাহজীন,মামুনুর রহমান মুন।

জনসংযোগ সম্পাদক -মোঃ মাহাদী হাসান ও সূচনা আক্তার।এছাড়াও এক্সিকিউটিভ মেম্বার তাহেরা রহমান ইন্নি,শারজিন খান,শাকিলবমাহমুদ সুপ্ত,উসামা ওয়াসিফা রিভু,প্রলয় চক্রবর্তী তুষার,সাবেকুন নাহার,ইসরাত জাহান বিথী,আরাফাত হোসেন শুভ,মোঃ আজিজুল হক আজাদ,বিপ্লব দেবনাথ,শানজিদা অর্পা।

অনুষ্ঠানে শেষ পর্যায় কমিটি থেকে বিদায়ী সদস্যদের হাতে সার্টিফিকেট ও সম্মাননা ক্রেস্ট প্রদান করে অনুষ্ঠানের প্রধান অতিথীগণ।

Tajul Islam

Public Relation Secretary

Categories: News

0 Comments

Leave a Reply

Avatar placeholder

Your email address will not be published. Required fields are marked *